Saturday, September 1, 2018

গোটা দেশের সাথে রায়গঞ্জ ডাকঘরেও চালু হল IPP ব্যাংক পরিষেবা Posted on September 1, 2018 by kulikinfoline গোটা দেশের সাথে রায়গঞ্জ ডাকঘরেও চালু হল IPP ব্যাংক পরিষেবা ১/০৯/১৮, ওয়েবডেস্কঃসারা দেশের সাথে রায়গঞ্জ ডাকঘরেও আজ চালু হল IPP(ইন্ডিয়ান পোস্ট পেমেন্টস) ব্যাংকের শাখা। এই উদ্বোধনী অনুষ্ঠানে ডাকবিভাগের বরিষ্ঠ আধিকারিকদের সাথে উপস্থিত ছিলেন রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের সাংসদ মহম্মদ সেলিম ও বিধায়ক মোহিত সেনগুপ্ত মহাশয়। এই ব্যাংক সারাদেশে মোট ৬৫০টি শাখা ও ৩২৫০টি অ্যাকসেস পয়েন্ট খুলল। ডাকবিভাগের লক্ষ্য ২০১৮ এর ৩১ শে ডিসেম্বরের মধ্যে ডাকবিভাগের ১ লাখ ৫৫ হাজার পোস্ট অফিস এদের সাথে লিংক করা। উল্লেখ্য, ২০১৭ সালের ৩০ শে জানুয়ারী দেশের রায়পুর ও রাঁচীতে পরীক্ষামূলকভাবে শুরু হওয়া এই ব্যাংকটি সম্পূর্ণ সরকারী। এর ১০০ শতাংশ ইক্যুইটিই সরকারের। এই ব্যাংক ১লাখ টাকা পর্যন্ত জমা নিতে ও ৪ শতাংশ সুদ দিতে পারলেও কোন ৠণ দিতে পারবে না। সরকারের মতে এটি হবে গরীব মানুষের ভরসার ব্যাংক।


গোটা দেশের সাথে রায়গঞ্জ ডাকঘরেও চালু হল IPP ব্যাংক পরিষেবা


১/০৯/১৮, ওয়েবডেস্কঃসারা দেশের সাথে রায়গঞ্জ ডাকঘরেও আজ চালু হল IPP(ইন্ডিয়ান পোস্ট পেমেন্টস) ব্যাংকের শাখা। এই উদ্বোধনী অনুষ্ঠানে ডাকবিভাগের বরিষ্ঠ আধিকারিকদের সাথে উপস্থিত ছিলেন রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের সাংসদ মহম্মদ সেলিম ও বিধায়ক মোহিত সেনগুপ্ত মহাশয়।
এই ব্যাংক সারাদেশে মোট ৬৫০টি শাখা ও ৩২৫০টি অ্যাকসেস পয়েন্ট খুলল।
ডাকবিভাগের লক্ষ্য ২০১৮ এর ৩১ শে ডিসেম্বরের মধ্যে ডাকবিভাগের ১ লাখ ৫৫ হাজার পোস্ট অফিস এদের সাথে লিংক করা।
উল্লেখ্য, ২০১৭ সালের ৩০ শে জানুয়ারী দেশের রায়পুর ও রাঁচীতে পরীক্ষামূলকভাবে শুরু হওয়া এই ব্যাংকটি সম্পূর্ণ সরকারী। এর ১০০ শতাংশ ইক্যুইটিই সরকারের। এই ব্যাংক ১লাখ টাকা পর্যন্ত জমা নিতে ও ৪ শতাংশ সুদ দিতে পারলেও কোন ৠণ দিতে পারবে না।
সরকারের মতে এটি হবে গরীব মানুষের ভরসার ব্যাংক।

No comments:

Post a Comment