Friday, September 14, 2018

হেমতাবাদে প্রধানমন্ত্রী আবাস নিয়ে দুর্নীতির অভিযোগ

হেমতাবাদে প্রধানমন্ত্রী আবাস নিয়ে দুর্নীতির অভিযোগ


হেমতাবাদঃ উত্তর দিনাজপুর জেলার হেমতাবাদে প্রধানমন্ত্রী আবাস যোজনার প্রকল্প নিয়ে দুর্নীতি ও পক্ষপাতিত্বর অভিযোগ তুলল বিজেপি নেতৃত্ব। হেমতাবাদের বিজেপি নেতৃত্বের অভিযোগ প্রধানমন্ত্রী আবাস যোজনার জন্য সরকারি ভাবে যে সার্ভে শুরু হয়েছে। কিন্তু যারা প্রকৃত দুস্থ তারা প্রধানমন্ত্রী আবাস পাচ্ছে না। শাসক দল তৃণমূল কংগ্রেস সার্ভের কাজে দালালি করছে। টাকার বিনিময়ে ঘড় দেওয়া হচ্ছে বলে হেমতাবাদ বিডিও অফিসে লিখিত অভিযোগ করেছে বিজেপি নেতৃত্ব।

বিজেপির ১৭ নং হেমতাবাদ মন্ডল কমিটির সভাপতি বকুল বর্মন বলেন, হেমতাবাদ ব্লকে টাকার বিনিময়ে তৃণমূলের দালালরা প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘড় দিচ্ছে। এর ফলে যারা ঘড় পাওয়ার যোগ্য তারা বঞ্চিত হচ্ছেন। আময়াদের দলের কাছে এমন কিছু প্রমাণ আছে। আজ আমরা হেমতাবাদের বিডিওর কাছে লিখিত অভিযোগ করেছি। আমরা চাই ত্রুটি পুর্ন সার্ভে বাতিল করে সমস্ত গরিব ও কাঁচাবাড়ি যুক্ত পরিবার গুলিকে প্রধানমন্ত্রী আবাস দেওয়া হোক।

অপরদিকে বিজেপি নেতৃত্বের এই অভিযোগ মানতে নারাজ তৃণমূল নেতৃত্ব। তাদের পালটা দাবি, বিজেপির নেতা কর্মীরা সাধারণ মানুষ কে ভুল বোঝানোর জন্য তৃণমূলের নামে মিথ্যা অভিযোগ করছে, এই অভিযোগ ভিত্তিহীন।

No comments:

Post a Comment