Thursday, September 13, 2018

বিহার থেকে গ্রেপ্তার করনদীঘি কান্ডের মূল অভিযুক্ত

বিহার থেকে গ্রেপ্তার করনদীঘি কান্ডের মূল অভিযুক্ত


কল্যান ব্যানার্জী, করনদীঘিঃ  বিরাট সাফল্য করনদীঘি পুলিশের। গর্দানকাটা জোড়া খুন কান্ডে মূল অপরাধীকে কয়েক ঘন্টার মধ্যে গ্রেপ্তার করল পুলিশ। বৃহস্পতিবার দুপুরে বিহারের কিসানগন্জের হালিমচক সংলগ্ন স্থান থেকে মহম্মদ অালিকে গ্রেপ্তার করে করনদীঘি পুলিশের বিশেষ বাহিনী। করনদীঘি থানার অাইসি পরিমল সাহা জানিয়েছেন, গর্দানকাটা গ্রামের তাজামূল হক ও ৮ মাসের শিশু পারভেজ অালমকে খুনের অভিযোগে ঐ গ্রামের বাসিন্দা মহম্মদ অালিকে গ্রেপ্তার করা হয়েছে।
ধৃতকে শুক্রবারে ইসলামপুর অাদালতে পাঠিয়ে পুলিশি হেফাজতের অাবেদন জানানে হবে।ধৃত যুবক খুনের কথা স্বীকার করেছে। করনদীঘি পুলিশের অনুমান, ধৃত মহম্মদ অালি মঙ্গলবারে গর্দানকাটার বাড়ী থেকে বেরিয়ে টুঙ্গিদীঘি যায়।সেখানে প্রচুর মদ্যপান করে। বাড়ি ফেরার পথে অারেকটি স্থানে অাবারো মদ্যপান করে। সে অধিক রাত্রিতে অাকন্ঠ মদ্যপান করে সাইকেল চালিয়ে বাড়ী ফেরে।
ঘরে ঢুকে পূর্ব পরিকল্পনা মত একটি ছুরি নেয়। এরপর তার পিসি সুন্দরী বিবির বাড়ীতে যায়।তার পিসির বাড়ী তার বাড়ির নিকটে। পুলিশি জেরাতে অভিযুক্ত যুবক তার পিসেমশাই তাজামূল হকের বাড়িতে ১৩ বছরের নাবালিকাকে ধর্ষনের উদ্দেশ্যে প্রবেশের কথা স্বীকার করেনি। তবে মহম্মদ অালি জানিয়েছে, সে নাবালিকা স্কুল ছাত্রীটির ঘরে প্রবেশ করে তার শরীর স্পর্শ করে।সে বাধা দান করে চিৎকার করলে তার গলাতে ছুরি বসিয়ে দেয়।
মেয়েটির চিৎকারে তার দাদু তাজামূল হক(৮০) পাশের ঘর থেকে বেরোলে তার পেটে ছুরি চালায়।তার পিসিমা সুন্দরী বিবি কোলে ৮ মাসের সন্তান নিয়ে ঘর থেকে বেরোলে তাকে ছুরি দিয়ে জখম করে।ছুরির অাঘাত থেকে বাদ পড়েনি ৮ মাসের শিশুটি। এরপর সে পালিয়ে যায়।স্থানীয় সূত্রে জানা গেছে,যুবকটি পালিয়ে যাবার পর পড়শিরা গুরুতর অাহত চার জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে অাসেন। চিকিৎসক তাজামূল হককে মৃত ঘোষনা করেন। অন্য তিনজনকে রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে বুধবার রাতে ৮ মাসের শিশু পারভেজ অালমের মৃত্যু হয়। সুন্দরী বিবি ও ১৩ বছরের নাবালিকাটি বর্তমানে মৃত্যুর সঙ্গে পান্জা লড়ছে। তাদের শারীরিক অবস্থার ক্রমশঃ অবনতি হচ্ছে বলে চিকিৎসকদের সূত্রে জানা গেছে। পুলিশের অনুমান, দুজনকে খুন ও অারো দুজনকে গুরুতর জখম করবার পর মহম্মদ অালি চাকুলিয়া পালায়। সেখান থেকে কিসানগঞ্জে ব্যক্তির বাড়িতে বুধবার রাতে থাকে। বৃহস্পতিবারে ভিনরাজ্যে পালানোর ছক কষে অভিযুক্ত। করনদীঘি থানার অাইসি পরিমল সাহার নেতৃত্বে পুলিশের টিম তাকে গ্রেপ্তার করে।

No comments:

Post a Comment