Tuesday, September 18, 2018

ফিরে এলেন রায়গঞ্জ পঞ্চায়েত সমিতির দুই তৃণমূল সদস্যা

ফিরে এলেন রায়গঞ্জ পঞ্চায়েত সমিতির দুই তৃণমূল সদস্যা


রায়গঞ্জ : রায়গঞ্জ পঞ্চায়েত সমিতির দুই তৃণমূল সদস্যা সীতা টুডু এবং মনি সোরেন ফিরে এলেন সোমবার। গত রবিবার দুই পরিবারের আত্মীয়রা অভিযোগ করেছিলেন তাদের অপহরণ করা হয়েছে। কিন্তু সোমবার তারা ফিরে এসেই জানান, তাদের কেউ অপহরণ করেনি। নিজেদের নিরাপত্তার কারনেই বাইরে চলে গিয়েছিলেন। পরিবারের সদস্যদের ভুল বুঝিয়ে কেউ বা কারা অভিযোগ দায়ের করতে বাধ্য করেছিলেন। উল্লেখ্য, রায়গঞ্জ পঞ্চায়েত সমিতির ৪ নং বিন্দোল থেকে সীতা টুডু এবং ৫নং শেরপুর এলাকা থেকে মনি সোরেন জয়ী হয়েছেন।
শনিবার এই দুই সদস্যাকে  অপহরণ করা হয় বলে অভিযোগ করেন দুই পরিবারের সদস্যরা। অদিবাসী মহিলা সংরক্ষিত ওই পঞ্চায়েত সমিতির সভাপতির পদে তৃণমূলের অন্যতম দুই সদস্যাকে অপহরণের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। অভিযোগের তীর ছোড়া হয় রায়গঞ্জ পঞ্চায়েত সমিতি থেকে নির্দল প্রতীকে জয়ী মানস ঘোষের বিরুদ্ধে। যদিও মানসবাবু প্রথম থেকেই তার বিরুদ্ধে ওঠা এধরনের অভিযোগ অস্বীকার করে এসেছেন। তার দাবি ছিল তিনি কাউকেই অপহরণ করেননি। তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অমল আচার্য বোর্ড গঠনের আগে এই দুই সদস্যাকে অপহরণের ঘটনায় নিন্দা প্রকাশ করেছিলেন।
যদিও রায়গঞ্জ ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি পূর্ণেন্দু দে অপহরণের ঘটনা অস্বীকার করে বলেন, পঞ্চায়েত সমিতির দুই সদস্যা আজ পুলিশকে জানিয়েছে তারা স্বেচ্ছায় গিয়েছিলেন। তাদের কেউ অপহরণ করেনি। এদিকে পঞ্চায়েত সমিতির বোর্ড গঠন আগামী ২৪ সেপ্টেম্বর। বোর্ড গঠনের আগে একে অপরের বিরুদ্ধে অভিযোগ ও পাল্টা অভিযোগ করায় চাঞ্চল্য ছড়িয়েছে রাজনৈতিক মহলে। ৪২ আসন বিশিষ্ট রায়গঞ্জ পঞ্চায়েত সমিতিতে তৃণমূলের দখলে রয়েছে ২৪টি এবং বিজেপি জয়ী হয়েছে ১৬টি আসনে। একটি আসনে জয়ী হয়েছে নির্দল প্রার্থী মানস ঘোষ এবং অপর একটি আসনে জয়ী হয়েছে কংগ্রেস প্রার্থী। রায়গঞ্জ পঞ্চায়েত সমিতি শেষ পর্যন্ত কাদের দখলে আসে তার দেখার জন্য অপেক্ষা করতে হবে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত।

No comments:

Post a Comment