Thursday, September 6, 2018

স্বামীকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীর পরিবারের বিরুদ্ধে

স্বামীকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীর পরিবারের বিরুদ্ধে

রায়গঞ্জ : স্বামীকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল স্ত্রী ও তার পরিবারের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ থানার সিনহার গ্রামে। এই ঘটনায় ইতিমধ্যে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকায়। জানা গিয়েছে, চার বছর আগে সিনহার গ্রামের বাসিন্দা রিয়াজউদ্দিন সরকারের সঙ্গে লৌহজ গ্রামের বাসিন্দা মঞ্জুরা খাতুনের বিয়ের পর থেকে তাদের মধ্যে ঝগড়া বেধে থাকতো। অভিযোগ, সেই বিবাদের জেরেই স্বামী রিয়াজ উদ্দিনের বাড়িতে কয়েক মাস আগে আগুন ধরিয়ে দিয়েছিল তার স্ত্রী মঞ্জুরা খাতুন।
এই ঘটনায় রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ জানালেও পুলিশ তার কোন ব্যবস্থা গ্রহণ করেনি। স্ত্রীর অভিযোগের ভিত্তিতে পাল্টা রিয়াজ উদ্দিনকে গ্রেপ্তার করে। এই বিবাদ মেটাতে স্ত্রীর বাড়ির লোকেরা রিয়াজ উদ্দিনের কাছ থেকে ৫ লক্ষ টাকা দাবি করেন। অভিযোগ, বুধবার রাতে স্ত্রীর বাড়ির লোকজন রিয়াজ উদ্দিনের ঘরে ঢুকে হাত-পা বেঁধে তাকে খুন করে ঝুলিয়ে দেয়। মৃতের  বাবা বিশু সরকারের অভিযোগ, আমার ছেলেকে মঞ্জুরার পরিবারের লোকজন এসে খুন করে ঝুলিয়ে দিয়েছে
যতক্ষণ না পর‌্যন্ত পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তারা ঘটনাস্থলে আসবেন। ততক্ষণ আমার ছেলের মৃতদেহ নামাতে দেবো না। এরপর ঘটনস্থলে রায়গঞ্জ থানার আইসি সহ পুলিশ তার বাড়িতে পৌঁছালে। গোটা ঘটনার তদন্তের আশ্বাস দেয় রায়গঞ্জ থানার পুলিশ। এরপর পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতালে পাঠায়।

No comments:

Post a Comment