Saturday, September 1, 2018

ডালখোলা স্টেশনে স্মারকলিপি প্রদান এবিভিপির

ডালখোলা স্টেশনে স্মারকলিপি প্রদান এবিভিপির

কল্যান ব্যানার্জী, করনদীঘি : বিভিন্ন দাবীতে ডালখোলা রেল স্টেশন অাধিকারিককে স্মারকলিপি দিল এবিভিপির ডালখোলা শহর শাখা। শনিবারে এই স্মারকলিপি প্রদানে বিশিষ্ট হিসাবে উপস্থিত ছিলেন অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের উত্তর দিনাজপুর জেলা সভাপতি অসিম দে, সম্পাদক টোটোন মন্ডল প্রমুখ।এবিভিপি সূত্রে জানা গেছে, ডালখোলা এই জেলার অন্যতম বানিজ্যিক শহর।
উত্তর দিনাজপুর ছাড়াও অন্য জেলা তথা ভিন রাজ্যের মানুষ যোগাযোগ মাধ্যম হিসাবে ডালখোলা রেল স্টেশনকে বেছে নেন। কিন্তু এত গুরুত্বপূর্ন স্টেশনে রয়েছে পরিকাঠামো গত খামতি। ডালখোলা রেল স্টেশনে যাত্রীরা যাতে অারো ভালো পরিসেবা পান সেই কারনে স্মারকলিপি প্রদান করা হয়েছে। এই স্মারকলিপির প্রতিলিপি রেল ভবন সহ পদস্থ রেল অাধিকারিকদের পাঠানো হবে।
এবিভিপির ডালখোলা শহর সভাপতি অভিষেক বিশ্বাস জানিয়েছেন, অবিলম্বে ব্রক্ষ্মপুত্র মেল (৪০৫৫, ৫৬), পদাতিক এক্সপ্রেস (২৩৭৭, ৭৮) ও ব্যাঙ্গালোর এক্সপ্রেসের (২৫০৯, ১০) ডালখোলাতে স্টেপেজের দাবী, ডালখোলা স্টেশনে এটিএম কাউন্টার চালু করা, স্টেশনে সিসিটিভি ক্যামেরার মাধ্যমে নজরদারী চালানো, স্টেশনের পাশে গাড়ী পার্কিং এর ব্যবস্থা করা, প্ল্যাটফর্মে কোচ পোজিশন ইন্ডিকেটর লাগানো, মহিলাদের অালাদা টিকিট কাউন্টার সহ একাধিক কাউন্টার চালু করা, সকাল ৮ টা থেকে রাত্রি ১০ টা পর্যন্ত রিজার্ভেশান কাউন্টার খোলা রাখা ও তারজন্য অতিরিক্ত কর্মী নিয়োগ করার দাবীতে এদিন স্টেশন মাস্টারকে স্মারকলিপি দেওয়া হয়।

No comments:

Post a Comment