Wednesday, September 19, 2018

পুজোর আগেই জি বাংলা অরিজিনাল নিয়ে আসছে ‘শুভ শারদীয়া’

পুজোর আগেই জি বাংলা অরিজিনাল নিয়ে আসছে ‘শুভ শারদীয়া’

দেবলীনা ব্যানার্জীঃ হাতে আর গুনে গুনে ঠিক একটা মাস। আর তারপরেই বাঙালির শ্রেষ্ঠ উৎসব। সারা বছরের প্রতীক্ষার অবসান ঘটিয়ে মা আসছেন, সঙ্গে নিয়ে আসছেন একরাশ আনন্দ। তাই শুভ শারদীয়া-র শুভেচ্ছাবার্তা যেন কানে আসছে এখন থেকেই। কারণটা কিন্তু মা আসার আমেজ শুধু নয়, শুভ ও শারদীয়া আসছে ঢাকে কাঠি পড়ার আগেই। জি বাংলা অরিজিনাল নিয়ে আসছে নতুন ছবি ‘শুভ শারদীয়া’। এই ছবির পরিচালক রাজদীপ ঘোষ।

আগামী ১৩ অক্টোবর জি-বাংলা সিনেমায় দেখা যাবে এই ছবি।দীর্ঘদিন পরিচালক কৌশিক গাঙ্গুলির সহকারি হিসেবে কাজ করার পর, এই প্রথম নিজের ছবি নিয়ে আসছেন পরিচালক রাজদীপ ঘোষ। ‘শুভ শারদীয়া’। শুভর ভূমিকায় রয়েছেন ঋত্বিক এবং শারদীয়া রাইমা সেন। বিশ্বকর্মা পুজোর সন্ধ্যায় বেশ ধুমধাম করেই ঘোষণা হয়ে গেল ছবির। উপস্থিত ছিলেন ছবির অন্যান্য কলাকুশলী অরিন্দম গাঙ্গুলি, লামা হালদার, খেয়ালী ঘোষ দস্তিদারও।

অভিনেত্রী রাইমা সেন বললেন, “এই প্রথম ছোটো পর্দায় কোনও অরিজ়িনাল ছবি করলাম। রাজদীপ আমায় যখন গল্পটা বলেছিল, আমার খুবই ভালো লাগে। এটা একদমই একটা রোমান্টিক কমেডি ছবি। তবে এরপর আর এই ধরনের কাজ করব কি না জানি না। রাজদীপ আমার অনেক দিনের চেনা, তাই ও যখন প্রস্তাব দেয়, তখন আর না করতে পারিনি। আর ঋত্বিকের সঙ্গে সেই ‘শব্দ’ থেকে কাজ করছি। খুব বড় মাপের অভিনেতা ও।”
অভিনেতা ঋত্বিক বললেন, “সবাইকে শুভ শারদীয়া। পরিচালক রাজদীপ আমার অনেক দিনের বন্ধু। আর এত ভালো একটা গল্প শুনে করব না ভাবতেই পারিনি। এখানে আমার চরিত্রের নাম শুভ। সে খুব একটা কথা বলে না। তার এক দোর্দণ্ডপ্রতাপ দাদু তার জন্য একটি মেয়ে পছন্দ করে। কিন্তু ছবির হিরো কি শেষ পর্যন্ত তাঁর সঙ্গে বিয়ে করবে ? সেটা জানতেই ছবিটা দেখতে হবে।”
রাজদীপ দীর্ঘদিন কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সহযোগী পরিচালক হিসেবে কাজ করেছেন। এখনও তাঁর টিমের অন্যতম সদস্য তিনি। মাইক হাতে বললেন, ‘‘এটা একটা মিষ্টি প্রেমের গল্প। যতই সোশ্যাল মিডিয়া ফ্রেন্ডলি এখনকার জেনারেশন হোক না কেন, প্রেমটা যে এখনও সেই আদি-অকৃত্রিম সেটা দেখানোর চেষ্টা করেছি।’

No comments:

Post a Comment