Tuesday, September 18, 2018

সৌমিক হোসেনের অনুপ্রেরণায়, আসিফ আহম্মেদ ও মিজানুর রহমানের নেতৃত্বে পঞ্চায়েত বোর্ড গঠন তৃণমূলের দুই অঞ্চলে



সৌমিক হোসেনের অনুপ্রেরণায়, আসিফ আহম্মেদ ও মিজানুর রহমানের নেতৃত্বে পঞ্চায়েত বোর্ড গঠন তৃণমূলের দুই অঞ্চলে




রফিকুল ইসলাম, মুর্শিদাবাদ : সৌমিক হোসেনের অনুপ্রেরণায় এবং স্থানীয় বিধায়ক নিয়ামত সেখের সার্বিক সহযোগিতায় আসিফ আহম্মেদ ও মিজানুর রহমানের নেতৃত্বে মদনপুর ও ছয়ঘরি গ্রাম পঞ্চায়েতে বোর্ড গঠন তৃণমূলের। ঘটনাটি ঘটেছে সোমবার দৌলতাবাদ থানা এলাকায়। জানা গিয়েছে, সুপ্রীম কোর্টের আদেশ অনুসারে ও আধিকারিকদের নির্ধারিত করা দিনই মুর্শিদাবাদ জেলার বহরমপুর ব্লকের মদনপুর ও ছয়ঘরি গ্রাম পঞ্চায়েতে বিনা প্রতিদ্বন্দ্বিতা বোর্ড গঠন করলো তৃণমূল কংগ্রেস।
এদিন বোর্ড গঠনের কর্মসূচীকে ঘিরে ব্যাপক উন্মাদনা ছিল এলাকায়। বোর্ড গঠনের আগে ও পর বস্তাভর্তি সবুজ আবিরে রঙ্গীন হয়েছে বহরমপুর- জলঙ্গি রাজ্য সড়ক। শুধু আবির নয় আতসবাজী ও বক্স বাজিয়ে ও আনন্দ উল্লাসে মাতলেন কর্মীসমর্থকেরা। দির্ঘ অপেক্ষার পরে এদিন যে তৃণমূল নেতা -কর্মীদের কাছে এক বড় উৎসবের দিন সেটা বোঝা গিয়েছে তাদের আনন্দ- উল্লাস দেখেই।
এদিন এই বিষয়ে জেলার ছাত্র পারিষদের কার্যকারী সভাপতি তথা নব নির্বাচিত পঞ্চায়েত সমিতির সদস্য আসিফ আহম্মেদ জানান, “সৌমিক হোসেনের অনুপ্রেরণায় কর্মীসমর্থকদের নিয়ে নেমেছিলাম পঞ্চায়েত নির্বাচনে। তাই আজ বিনা প্রতিদ্বন্দ্বিতা জয়ি হয়ে ছয়ঘরি ও মদনপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান, উপ-প্রধান সহ সদস্যদের নিয় বোর্ড গঠন করে দুটি অঞ্চল উপহার মুখ্যমন্ত্রীকে।”

No comments:

Post a Comment