Tuesday, August 28, 2018

দুই মোবাইল চোর সহ ছয় অপরাধীকে গ্রেপ্তার করল পুলিশ

দুই মোবাইল চোর সহ ছয় অপরাধীকে গ্রেপ্তার করল পুলিশ

0
কল্যান ব্যানার্জী, করনদীঘি : অবৈধ কাফসিরাপ পাচারকারীদলকে হাতে নাতে ধরল পুলিশ।সোমবার রাতে রসাখোয়া সংলগ্ন খন্তা থেকে পুলিশ চার পাচারকারীকে গ্রেপ্তার করে।করনদীঘি থানার অাইসি পরিমল সাহা জানিয়েছেন,গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালানো হয়। সেই অভিযানে বেঙ্গল টু বেঙ্গল রাজ্য সড়ক থেকে বিহারের কিসানগঞ্জ থানার সমাধা গ্রামের বাসিন্দা সাদেক অালম(৩৫), ডালখোলা থানার অান্ধারিয়া যাদবপুরের বাসিন্দা মাসুদ অালম(২০), মাগনাভিটা বড় বুড়িহানের বাসিন্দা সাকিমুদ্দিন(২২) ও অান্ধারিয়ার বাসিন্দা অাব্দুল খালেককে গ্রেপ্তার করা হয়েছে।

ধৃতদের কাছ থেকে একটি বাইক ও ২ কার্টুন অবৈধ কাফ সিরাপ বাজেয়াপ্ত করা হয়েছে। ধৃত অপরাধীদের অাদালতে পাঠানো হয়েছে। পুলিশের অনুমান, ধৃত যুবকেরা রসাখোয়া সংলগ্ন বাংলাদেশ সীমান্ত দিয়ে সেগুলি পাচারের পরিকল্পনা করে। উদ্ধার হওয়া কাফ সিরাপের প্রতি কার্টুনে ১০০ মিলিলিটারের ১০০ টি করে কাফ সিরাপের বোতল ছিল। এই অপরাধচক্রের সাথে অার কারা জড়িত তা জানতে তদন্ত শুরু করেছে করনদীঘি পুলিশ।অন্যদিকে, মঙ্গলবার সকালে দুই মোবাইল চোরকে গ্রেপ্তার করল করনদীঘি পুলিশ।
পুলিশ জানিয়েছে,গোপন সূত্রে সংবাদ পেয়ে সাবধান এলাকার মতিউর রহমানের পুত্র হজরত অালি(১৯) কে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে ৫ টি চোরাই মোবাইল উদ্ধার করা হয়। তাকে জেরা করে উঠে অাসে তার অপর সাকরেদ অমরদীপ মুখিয়ার(৩২) নাম। তার রসাখোয়াতে মোবাইলের দোকান রয়েছে। তার দোকানে হানা দেয় করনদীঘি থানার পুলিশ। সেই যুবকের দোকান থেকে ১০ টি চোরাই মোবাইল উদ্ধার হয়। গ্রেপ্তার করা হয় শত্রুঘ্ন মুখিয়ার পুত্র অমরদীপ মুখিয়াকে। এই মোবাইল চুরি চক্রে অার কেউ জড়িত অাছে কিনা তার তদন্ত শুরু করেছে পুলিশ।

No comments:

Post a Comment