Wednesday, August 29, 2018

রায়গঞ্জে বিজেপির ধিক্কার মিছিল এবং বিক্ষোভ

রায়গঞ্জে বিজেপির ধিক্কার মিছিল এবং বিক্ষোভ

রায়গঞ্জঃ ইটাহারে গ্রামপঞ্চায়েত গঠন নিয়ে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে সন্ত্রাস ও বিজেপি কর্মীদের উপর আক্রমণের প্রতিবাদে এবং রাজ্যে বিজেপি কর্মীদের খুনের ঘটনার প্রতিবাদে ধিক্কার মিছিল করল উত্তর দিনাজপুর জেলা বিজেপি। প্রায় হাজার খানেক বিজেপি কর্মী সমর্থক রায়গঞ্জ শহরের শিলিগুড়ি মোড় থেকে মিছিল শুরু করে রায়গঞ্জ শহরের রাজপথ পরিক্রমা করে বিদ্রোহী মোড়ে শেষ হয়।
বিজেপির এই ধিক্কার মিছিলের নেতৃত্ব দেন বিজেপির জেলা সভাপতি শঙ্কর চক্রবর্তী। মিছিল শেষে বিদ্রোহী মোড়ে রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়ের কুশপুতুল দাহ করে বিজেপি কর্মীরা। গতকাল ইটাহারে ইটাহার গ্রামপঞ্চায়েত গঠন ও প্রধান নির্বাচনকে কেন্দ্র করে তৃণমূল কংগ্রেস ও বিজেপির মধ্যে ব্যাপক সংঘর্ষ, বোমাবাজির ঘটনা ঘটে।

বিজেপির অভিযোগ, বিজেপি দলের সংখ্যা গরিষ্ঠতা থাকা সত্বেও তৃণমূল কংগ্রেস সন্ত্রাস করে বোর্ড দখলের চেষ্টা করেছিল। বিজেপির কর্মীদের ব্যাপক মারধর করে। এই ঘটনার প্রতিবাদে আজ রায়গঞ্জ শহরে ধিক্কার মিছিল করে উত্তর দিনাজপুর জেলা বিজেপি। বিজেপির এই ধিক্কার মিছিলকে ঘিরে ব্যাপক পুলিশি নিরাপত্তা ব্যাবস্থা করা হয়েছিল।

No comments:

Post a Comment