Wednesday, August 29, 2018

র‍েশনে বাতিল আটা দেওয়ার অভিযোগকে ঘিরে চাঞ্চল্য

র‍েশনে বাতিল আটা দেওয়ার অভিযোগকে ঘিরে চাঞ্চল্য


By
 News Britant
 -

আগস্ট 29, 2018











































মালবাজার : র‍েশনে দিন পেড়িয়ে যাওয়া বাতিল আটা সরবরাহের অভিযোগ উঠল মালবাজার শহরের ৬ নম্বর ওয়ার্ডে। ওই ওয়ার্ডের বাসিন্দা তথা বিজেপির মাল টাউন মন্ডলের সভাপতি পঙ্কজ তেওয়ারি এক লিখিত অভিযোগের মাধ্যমে জানান যে ওই এলাকার র‍েশন ডিলার সন্তোষ গোস্বামী মাঝেমধ্যে র‍েশন থেকে ব্যবহারের দিন পেরিয়ে যাওয়া আটা পরিবেশন করছেন। সাধারণ মানুষ খেয়াল না করে সেই আটা খাদ্য হিসাবে গ্রহন করছেন। ফলে পেটের অসুখ বাড়ছে। আটার প্যাকেটের উপর লেখা রয়েছে ব্যবহারের সময় সীমা এক মাস।
যে আটা সরবরাহ করা হচ্ছে সে আটা প্যাকেটজাত হওয়ার দিন থেকে ৪০-৪২ পেড়িয়ে যাওয়া। আমি এই ঘটনা লিখত ভাবে জেলা খাদ্য নিয়ামককে জানিয়েছি। ব্যবস্থা না হলে আন্দোলনে নামব। খাদ্য সামগ্রী নিয়ে এরকম ছেলে খেলা মানা যায় না। যার বিরুদ্ধে অভিযোগ সেই র‍েশন ডিলার সন্তোষ গোস্বামী জানান, আমাদের এখান থেকে এরকম আটা সরবরাহ করা হয় না। খাদ্য দপ্তর থেকে প্যাকেটজাত আটা আসে সেই আটা আমরা গ্রাহকদের দেই।
অন্য গ্রাহক দের এ অভিযোগ নাই।জানিনা কোন তথ্যের উপর ভিত্তি করে এই অভিযোগ করছেন। এনিয়ে জানতে চাওয়া হলে মালের খাদ্য দপ্তরের আধিকারিক প্রাণেশ বিশ্বাস বলেন, অভিযোগ হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। উপর মহলে জানান হয়েছে। তবে দিন পেরিয়ে আটা ডুয়ার্সের বিভিন্ন র‍্যাশন দোকান থেকে দেওয়া হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

No comments:

Post a Comment