Sunday, August 19, 2018

ইদ উপলক্ষে প্রশাসনিক বৈঠক চাকুলিয়া ও হেমতাবাদে

ইদ উপলক্ষে প্রশাসনিক বৈঠক চাকুলিয়া ও হেমতাবাদে

চাকুলিয়াঃ ইদ উপলক্ষে এলাকার ইমাম ও প্রতিটি রাজনৈতিক দলের শীর্ষ নেতাদের নিয়ে  প্রশাসনিক স্তরের শান্তির বৈঠক অনুষ্ঠিত হল রবিবার  চাকুলিয়ার পাবলিক হল ঘরে। এলাকায় সব সম্প্রদায়ের মানুষের  মধ্যে পরস্পর  যাতে   সৌহার্দ্য পূর্ণ   ভালোবাসা বজায় থাকে তা মেরাথন  বৈঠকে সব কিছু আলোচনা হয়। 
ইমাম সহ এলাকার সমস্ত রাজনৈতিক দলের তরফ থেকে এদিনের  শান্তির বৈঠকে প্রশাসন কে পূর্ণ  সহযোগিতা করার আশ্বাস দেওয়া হয়েছে।  এই বৈঠকে প্রশাসনের তরফ থেকে  উপস্থিত ছিলেন চাকুলিয়া ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক রবি আগরওয়াল, ইসলাম পুর মহকুমা পুলিশ আধিকারিক সোমনাথ ঝাঁ, চাকুলিয়া থানার ওসি দিলীপ কুমার রায়। এছাড়া এলাকার ইমাম ও প্রতিটি রাজনৈতিক দলের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন। 

হেমতাবাদঃ পুলিশ প্রশাসনের উদ্যোগে ইদ নিয়ে বৈঠক অনুষ্ঠিত হল উত্তর দিনাজপুর জেলার হেমতাবাদে। রবিবার দুপুরে হেমতাবাদ ব্লকের সভাকক্ষে এলাকার ইমাম মোয়াজ্জেম, বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিদের দের নিয়ে নিয়ে বৈঠকটি অনুষ্ঠিত হয়।

ইদ উৎসবকে কেন্দ্র করে এলাকায় যাতে অপ্রীতিকর ঘটনা না ঘটে তাই এই বৈঠক বলে হেমতাবাদ থানার পক্ষথেকে জানানো হয়েছে। জেলা পুলিশের আধিকারিকদের পাশাপাশি হেমতাবাদ থানার ওসি বিশ্বনাথ মিত্র, উত্তর দিনাজপুর জেলা পরিষদের বিদায়ী কর্মাধক্ষ প্রফুল্ল বর্মন সহ অনেকে উপস্থিত ছিলেন এদিনের বৈঠকে।  

No comments:

Post a Comment