Tuesday, August 28, 2018

রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ে ভূতের আতঙ্

রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ে ভূতের আতঙ্ক

রায়গঞ্জ : রায়গঞ্জ বিশ্ববিদ্যালয় চত্বরে ভূতের আতঙ্ক ছড়ায় মঙ্গলবার রাতে। এদিন রাত ১২ টা নাগাদ দরজা ভাংগার মতন বিকট শব্দে আতঙ্কিত হয়ে পড়েন বিশ্ববিদ্যালয়ের দুই নৈশ প্রহরী। দরজা ভাঙার শব্দ পেলেও কাছে গিয়ে দেখেন কিছুই নেই। খবর দেওয়া হয় উপাচার্য অনিল ভুইঁমালিকে। তিনি বিশ্ববিদ্যালয়ে এসে বিকট আওয়াজ শুনতে পান। খবর দেওয়া হয় দমকল ও পুলিশকে।
তারা এসে বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে কিছু না পেয়ে ফিরে যান। তারা কোনো বিকট আওয়াজ শুনতে পাননি। এদিকে রাতেই ভূতের আতঙ্ক ছড়িয়ে পড়ে ক্যাম্পাসে। খবর যায় ছাত্র-ছাত্রী আবাসনে। ছাত্ররা ভীড় করেন বিশ্ববিদ্যালয়ের গেটে। জানা গিয়েছে, এদিন রাতে বিশ্ববিদ্যালয়ের ভিতরে নাইট ডিউটি করছিলেন নৈশপ্রহরী নারায়ন সাহা ও তার সংগী।

রাত ১২ টা নাগাদ রসায়ন বিভাগের সামনে বিকট আওয়াজ শুনতে পান তারা। ঘটনাস্থলে গিয়ে দেখেন কিছুই নেই। ফিরে আসার পর আবার সেই বিকট আওয়াজ। তারা আতঙ্কিত হয়ে পড়েন। খবর দেওয়া হয় উপাচার্য ড.অনিল ভুইঁমালিকে। উপাচার্য বিশ্ববিদ্যালয়ে চলে আসেন। তিনিও সেই বিকট আওয়াজ শুনতে পান। খবর দেওয়া হয় দমকল ও পুলিশকে। কিন্তু তারা এসে বিভিন্ন জায়গা তল্লাশি চালিয়ে কিছু না পেয়ে ফিরে যান।

আতঙ্ক ছড়ায় বিশ্ববিদ্যালয় জুড়ে। বুধবার জরুরী মিটিং এ উপাচার্য ব্যস্ত থাকায় কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে এধরনের ভৌতিক ঘটনার কথা স্বীকার করেনি বিজ্ঞান মঞ্চের সদস্যরা। তাদের দাবি, বিশ্ববিদ্যালয়ে আতঙ্ক তৈরি করতেই কেউ বা কারা এ ঘটনা ঘটিয়েছে।

No comments:

Post a Comment