Tuesday, August 21, 2018

দিনেদুপুরে দুষ্কৃতীদের গুলিতে খুন ব্যবসায়ী, পথ অবরোধ ইসলামপুরে

দিনেদুপুরে দুষ্কৃতীদের গুলিতে খুন ব্যবসায়ী, পথ অবরোধ ইসলামপুরে


ইসলামপুর : মোটরবাইক পার্কিং করাকে কেন্দ্র করে দুই যুবকের মধ্যে প্রথমে গন্ডগোল এবং পরে বেঁধে গেল তুমুল সংঘর্ষ।এরপর চললো  গুলি।সে ঘটনায় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল এক ব্যাক্তির। মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার ধনতলা এলাকায়।এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা। স্থানীয় ব্যাবসায়ীরা ঘটনার প্রতিবাদে ৩১ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়।


আতঙ্কে বন্ধ হয়ে যায় ধনতলা বাজার। ঘটনাস্থলে ইসলামপুর থানার বিশাল পুলিশবাহিনী। পুলিশ ঘটনার জোর তদন্তে নেমেছে বলে জানিয়েছে।মৃতর  নাম মহম্মদ জয়নাল (৪০)। বাড়ি ওই এলাকাতেই। স্থানীয় সূত্রে জানা গেছে, ইসলামপুরের ধনতলা বাজার এলাকায় মুরগীর দোকান মমতাজ আলমের। তার দোকানের সামনে বহিরাগত এক যুবক দোকান আটকে মোটরবাইক রাখলে দোকান মালিক মমতাজ আলমের সাথে বচসা বাধে। শুরু হয় হাতাহাতি।
এরপর ওই বহিরাগত যুবক ফোন করে আরও কয়েকজনকে ডেকে আনে। অভিযোগ, রামপুর থেকে বহিরাগত ছয়জন দুস্কৃতী আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালায়। সেই সময় তারা এলোপাথাড়ি গুলি ছুঁড়তে থাকে। মমতাজকে বাঁচাতে আসে তার বাবা মহম্মদ জয়নাল। দুস্কৃতীরা জয়নালকে লক্ষ্য করে গুলি করে। জয়নালের পেটে গুলি লাগে। এরপরই দুস্কৃতীরা পালিয়ে যায়।

গুরুতর জখম অবস্থায় জয়নালকে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষনা করে। এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে ধনতলা এলাকায়। আতঙ্কে বন্ধ হয়ে যায় ধনতলা বাজার। প্রকাশ্য দিবালোকে ব্যাস্ততম বাজার এলাকায় দুস্কৃতীদের এলোপাথাড়ি গুলি ও এক ব্যাবসায়ীর মৃত্যুর ঘটনার প্রতিবাদে এলাকার ব্যাবসায়ীরা ৩১ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে নামে ইসলামপুর থানার বিশাল পুলিশবাহিনী। এদিকে অবরোধের জেরে স্তব্ধ হয়েবজায় যোগাযোগ ব্যবস্থা।

No comments:

Post a Comment